চল বদলে যাই - আইয়ুব বাচ্চু

C—————————–

সেই তুমি কেন এত অচেনা হলে…

—————-F—————

সেই আমি কেন তোমাকে দূঃখ দিলেম…

-C—————————-

কেমন করে এত অচেনা হলে তুমি…

————–F—————-

কিভাবে এত বদলে গেছি এই আমি…

—Am—————————————Dm——-

ওওও বুকেরই সব কষ্ট দু’হাতে সরিয়ে চল কদলে যাই…
—————-F——————–G—-

তুমি কেন বোঝনা তোমাকে ছাড়া আমি অসহায়…

–C————–E———–Am—-

আমার সবটুকু ভালবাসা তোমায় ঘিরে…

——-Dm——————–G———

আমার অপরাধ ছিল যতটুকু তোমার কাছে…

——D#———A#—-C

তুমি ক্ষমা করে দিও আমায়…।।


C————F——-G————-C——–

কতরাত আমি কেঁদেছি বুকের গভীরে কষ্ট নিয়ে…

C————F————G———-C——–

শুন্যতায় ডুবে গেছি আমি আমাকে তুমি ফিরিয়ে নাও…
—————-F——————–G—-
তুমি কেন বোঝনা তোমাকে ছাড়া আমি অসহায়…
–C————–E———–Am—-
আমার সবটুকু ভালবাসা তোমায় ঘিরে…
——-Dm——————–G———
আমার অপরাধ ছিল যতটুকু তোমার কাছে…
——D#———A#—-C
তুমি ক্ষমা করে দিও আমায়…।।



C————F——-G————-C——–

যতবার ভেবেছি ভূলে যাব তারো বেশি মনে পড়ে যায়…

C————F————G———-C——–

ফেলে আসা সেইসব স্মৃতি গুলো ভূলে যেতে আমি পারিনা…

—————F——————–G—-

তুমি কেন বোঝনা তোমাকে ছাড়া আমি অসহায়…

–C————–E———–Am—-

আমার সবটুকু ভালবাসা তোমায় ঘিরে…

——-Dm——————–G———

আমার অপরাধ ছিল যতটুকু তোমার কাছে…

——D#———A#—-C

তুমি ক্ষমা করে দিও আমায়…।।

0 Comments

Reply to "চল বদলে যাই - আইয়ুব বাচ্চু"

Next article »
« Previous article

Western Artist

Bengali Artist