আমি তোমাকেই বলে দেব - সঞ্জীব চৌধুরী

G#m--E--------------------C#m-----------
আমি তোমাকেই বলে দেব, কি যে একা দীর্ঘ রাত
-A--------------------B----
আমি হেটে গেছি বিরান পথে


G#m--E--------------------C#m--------------
আমি তোমাকেই বলে দেব, সেই ভূলে ভরা গল্প

-A---------------------B----
কড়া নেড়ে গেছি ভূল দরজায়


C#m-----------F#m--A--------------E---
ছূঁয়ে কান্নার রঙ, ছুঁয়ে জোসনার ছায়া ।।


E----------G#m------A---

আমি কাউকে বলিনি সে নাম

-----F#m----B-G#m------

কেউ জানেনা জানে আড়াল।।

C#m-----------F#m--A--------------E---

জানে কান্নার রঙ, জানে জোসনার ছায়া ।।


E----------G#m------A---
তবে এই হোক তীরে জাগুক প্লাবন

-----F#m----B-G#m------
দিন হোক লাবন্য হৃদয়ে শ্রাবন ।।

C#m-----------F#m--A--------------E---
জানে কান্নার রঙ, জানে জোসনার ছায়া ।।

0 Comments

Reply to "আমি তোমাকেই বলে দেব - সঞ্জীব চৌধুরী"

Next article »
« Previous article

Western Artist

Bengali Artist